অপূর্ব-মেহজাবীনের শুটিংয়ে করোনার হানা, শুটিং বন্ধ

 

 

বিনোদন প্রতিবেদক : কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গেল ৭ ও ৮ জুলাই শুটিংয়ে ফেরেন অপূর্ব ও মেহজাবীন। শুটিংয়ে যোগ দেওয়ার আগে টীমের ২২জন সদস্যসহ সকলের করোনা টেস্ট করা হয়। সবার রিপোর্ট নেগেটিভ আসার পর সবাইকে নিয়ে শুটিং শুরু করেন নাট্য নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

 

কিন্তু একদিন শুটিং করার পর সেই শুটিং ইউনিটের দুজনের করোনা পজেটিভ জানা যায়। এমন খবর পাওয়ার সাথে সাথে শুটিং বন্ধ করে দেন নির্মাতা। এই বিষয়ে বাংলাদেশ জার্নালকে মিজানুর রহমান আরিয়ান বলেন, আমরা কাজ শুরু করার আগে ৫ জুলাই টীমের ২২জন সদস্যের করোনা টেস্ট করাই।

 

সবার রেজাল্ট নেগেটিভ আসার পরেই কাজ শুরু করি আমরা। কিন্তু প্রথমদিন কাজের মধ্য দিয়ে দেখি যে একজনের টেম্পারেচার হাই। পরে দেখি আরও একজনের সেইম অবস্থা। পরে সাথে সাথে আমরা পরিচিত ডাক্তারের সাথে যোগাযোগ করলে তারা এসে নমুনা নিয়ে যান। আমরা সাথে সাথে সতর্ক হয়ে যাই।

 

পরদিন রিপোর্ট আসার পর জানতে পারি যে দুজনের রেজাল্ট পজেটিভ। সাথেসাথে শুটিং বন্ধ করে দেই। আমরা কোয়ারেন্টিনে চলে যাই। তিনি আরও বলেন, আমিসহ অপূর্ব ও মেহজাবীন কোয়ারেন্টিনে চলে গেছি। আজকে আমি অপূর্ব ভাই ও মেহজাবীন আবার নমুনা দিয়েছি।

 

রেজাল্ট হয়তো কালকে পাবো। দেখা যাক কি হয়! আর আমরা পুরো শুটিং করতে পারিনি। ৩টা সিক্যুয়েন্স বাকী রয়েছে। সেটা পরে করতে হবে আবার। মানবিক কারণে আমাদের টীমের সেই সদস্যদের নাম প্রকাশ করতে পারছিনা। সবাই দ্রুত সুস্থ হয়ে উঠুক সেই কামনা করি।-যোগ করেন এ নির্মাতা।