কালীগঞ্জে সংসদ সদস্য ও এসপি’র যৌথ উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে করোনা মহামারি ও পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে কালীগঞ্জের শান্তি কণ্যা, সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি ও গাজীপুরের পুলিশ সুপার (এসপি) এস.এম. সফিউল্লাহ বিপিএম এর যৌথ উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে কালীগঞ্জের শান্তি কন্যা সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি ও গাজীপুরের পুলিশ সুপার (এসপি) এস.এম. সফিউল্লাহ’র যৌথ উদ্যোগে নাগরী ইউনিয়নের ২ শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

নাগরী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ অলিউল ইসলাম (অলি)’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক, সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাজীপুরের পুলিশ সুপার এস.এম. শফিউল্লাহ (বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল) ফারজানা ইয়াসমিন। এ সময় আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এইচ. এম আবু বকর চৌধুরী, পৌর মেয়র এস.এম. রবিন হোসেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক প্রমুখ।

এই সময় কেন্দ্রীয় আ’লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি বলেন, মানুষের পাশে দাঁড়ানোর এটাই উপযুক্ত সময়। এই সুযোগ কিন্তু সবায় পায় না। আমরা যেন এই সুযোগটা সঠিক ভাবে ন্যায় ভাবে পালন করতে পারি। বর্তমানে বাংলাদেশ এক কঠিন সময় অতিবাহিত করছে। করোনা ভাইরাসের দ্বিতীয় থাবায় সারা বিশ্বে লাখ লাখ মানুষ মৃত্যু বরণ করছে। আমাদের বাংলাদেশেও একই অবস্থা সৃষ্টি হয়েছে। বাঙ্গালীরা সাহসী কিন্তু সব জায়গায় সাহস দেখালে চলবে না। ঘর থেকে বাহির হলে মাক্স পরে বাহির হতে হবে। যার যার অবস্থান থেকে সবাইকে সহযোগীতা করার আহবান জানান তিনি।