নুসরাতের নীতিবাক্যে যা বললেন নিখিল!

বিনোদন ডেস্ক : চোখে চশমা, লাল গোলাপি রঙের স্লিভলেস টি-শার্ট আর উসকোখুসকো চুল একদমই ঘরোয়া বেশে তোলা দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বৃহস্পতিবার পোস্ট করেছিলেন নুসরাত জাহান। ক্যাপশনে লিখেছিলেন, মানুষকে কিছুটা ছাড় দিলাম, যেন তারা বেড়ে উঠে।

টালিউড তারকা ও সাংসদ নুসরাত জাহান ব্যক্তিগত কারণে গত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে জায়গা করে নিচ্ছেন। তাই তো সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পোস্টে নেটিজেনদের বিভিন্ন রকম মন্তব্য দেখা যায়। নুসরাত ছবি পোস্ট করে এমন ক্যাপশন দেয়ায় অনেকটাই চটেছেন নেটিজেনরা।

নেটিজেনদের মন্তব্য দেখে বুঝা যাচ্ছে যে, নুসরাত তাদের নীতিবাক্য শেখাতে গিয়েছিলেন। নেটিজেনরা এ কারণেই পাল্টা মন্তব্য করতে থাকেন। কেউ কেউ আবার শালীনতার সীমানাও অতিক্রম করেন। তবে নুসরাতের পোস্টের কিছুক্ষণ পরই নিখিল জৈন একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। যার ক্যাপশনে লিখেন, আগে নিজের মাথাকে কিছুটা খাবার দাও এবং নিজের আত্মার বিকাশ ঘটাও।

নুসরাতের পোস্টে নেটিজেনরা শালীনতা অতিক্রম করে মন্তব্য করলেও নিখিলের পোস্টে কিন্তু সেরকম কিছুই চোখে পড়েনি। বরং নেটিজেনদের ভালোবাসা আর বাহবা পেয়েছেন তিনি।

প্রসঙ্গত, দীর্ঘ দিন আগে থেকেই নুসরাত-নিখিলের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে। এরপর তাদের বিয়ের কথা অস্বীকার করে নিখিলকে ‘সহবাস সঙ্গী’ দাবি করেন নুসরাত। তবে নুসরাতের সন্তানের বাবা যে নিখিল নন এটা নিখিল স্পষ্ট জানিয়েছিলেন। ফলে এখনো নুসরাতের সন্তানের বাবা কে এ নিয়ে জানার অপেক্ষায় রয়েছেন ভক্ত-অনুরাগী আর নেটিজেনরা।