সামান্থা উপহার দিলেন নারী অটোচালককে!

বিনোদন ডেস্ক : বাহ্যিক সৌন্দর্যের পরও সামান্থা আক্কিনেনি ভেতরে যে একটা সুন্দর মন আছে, সে খবর পাওয়া গেল সাম্প্রতিক এক ঘটনায়। সামান্থার ভক্তদের কাছে এক সুন্দরী অভিনেত্রী। শুটিং সেটের বাইরেও সামান্থা একজন নায়িকা। ২০১২ সালে তিনি একটি প্রতিষ্ঠান চালু করেছেন। দরিদ্র নারী ও পিছিয়ে পড়া শিশুদের স্বাস্থ্যসেবা দেয় প্রতিষ্ঠানটি। এবারে তাঁর আরেকটি কাজ ভক্তদের হৃদয় আরও একবার উষ্ণ করে তুলল।

তেলেগু এক অনলাইন পোর্টাল তাদের খবরে জানিয়েছে, এক নারী অটোচালককে গাড়ি উপহার দিয়েছেন সামান্থা। আর এই প্রশংসনীয় কাজে আরও একবার ভক্তদের মন জয় করে নিলেন তিনি। ওই নারী অটোচালকের নাম কবিতা। করোনা মহামারিতে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন তিনি। যদিও এর আগে ওই অটোচালক সামান্থার একটি অনুষ্ঠানেও এসেছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, স্থানীয় সহিংসতায় তিনি ক্ষতিগ্রস্ত হয়েছেন।

কবিতা অটো চালান মিয়াপুর থেকে বাচুপল্লি পর্যন্ত। তাঁর রোজগারে চলে সংসার, যেখানে রয়েছে সাতটি বোন। করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় বেশ সমস্যায় পড়েন কবিতা। সংসার চালাতে ভীষণ কষ্ট হচ্ছিল তাঁর। কবিতার এই সংগ্রামের খবর যখন সামান্থার কাছে পৌঁছায়, তখন তাঁকে একটি গাড়ি উপহার দেওয়ার প্রতিজ্ঞা করেছিলেন তিনি, যাতে কবিতা ক্যাব সার্ভিসে যুক্ত হতে পারেন আর রোজগারটাও একটু বেড়ে যায়।

অবশেষে প্রতিজ্ঞা রাখলেন সামান্থা। ১২ লাখ ৫০ হাজার রুপি দিয়ে একটি গাড়ি কিনে তিনি উপহার দিয়েছেন কবিতাকে। তামিল ছবি ‘নাইনটি সিক্স’-এর রিমেক ‘জানু’-তে গত বছর দেখা গেছে সামান্থাকে। সামনে আসছে কালিদাসের অভিজ্ঞান শকুন্তলম অবলম্বনে ‘শকুন্তলম’ ছবিটি। প্রচারের অপেক্ষায় ওয়েব শো ‘দ্য ফ্যামিলি ম্যান টু’।