ধর্ষণের হুমকি কণ্ঠশিল্পী পুতুলকে!

বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুলকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের হুমকি দেন আশিকুর রহমান নামের এক যুবক। এরপর সংগীতশিল্পী সেটির স্ক্রিনশট নিজের ফেসবুকে শেয়ার করেন। জানা যায়, আজ এ নিয়ে তিনি থানায় একটি সাধারণ ডায়েরি করবেন। এরপর মামলাও করতে পারেন। পুতুল বলেন, শুধু তারকা নয়, সবাইকে এই ব্যাপারগুলো সামনে আনতে হবে। হুমকি পেয়ে, হেনস্তা হয়ে চুপ করে বসে থাকার কারণে এই ধরনের পুরুষদের সাহস বেড়ে গেছে।

 

ফেসবুকে যারা এমন করে থাকেন, তাদের নাম, পরিচয়, অ্যাকাউন্ট লিংকসহ প্রকাশ করে দিতে হবে। এভাবে সচেতনতা বাড়াতে পারলে এই ধরনের অপরাধ কমতে বাধ্য। ওই তরুণ ক্ষমা চাওয়ার পর পুতুল ফেসবুকে লেখেন, ধর্ষণের ইচ্ছা পোষণ করা ছেলেটি প্রকাশ্যে ক্ষমা চেয়েছে তার মন্তব্যের জন্য। ওই তরুণের ভাষ্যমতে, তার আইডি থেকে অন্য কেউ মন্তব্যটি করেছে!

 

ঘটনা সত্যি হোক বা মিথ্যা, প্রকাশ্যে ক্ষমা চাওয়ার জন্য তার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্তটি স্থগিত করেছি। তা না হলে মামলার জাঁতাকলে তার বেঁচে থাকা দায় হতো এবং সেটাই হওয়া উচিত। ফেসবুকে পুতুল তাঁকে ক্ষমা করে পোস্ট দিতেই ওই তরুণ ক্ষমা চাওয়ার ভিডিওটি ফেসবুক থেকে সরিয়ে ফেলেন। এতে ভীষণভাবে বিরক্ত হয়ে পুতুল আবার আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেন। পুতুল বলেন, ক্ষমা চাওয়ার এক রাত পার হতেই সেই ভিডিও ডিলিট করে দিয়েছে। এই জন্যই জিডি করার বিষয়টি আসছে।