বিরূপ মন্তব্যের শিকার ফারিয়া!

 

বিনোদন ডেস্ক : পরীমনিকে গ্রেপ্তারে পর থেকে বিরূপ মন্তব্যের শিকার হচ্ছেন অনেক অভিনেত্রী। এরই চিত্র উঠে এলো জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিনের ফেসবুক পোস্টে। ছোটবোনের বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের জন্য বর্তমানে তিনি অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে।

 

সময়ের আলোচিত সমালোচিত চলচ্চিত্র নায়িকা পরীমনিকে গ্রেপ্তারের পর থেকে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া। এসময় বিরূপ মন্তব্যের শিকার হচ্ছেন তিনি। নিজ ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে কেমন নোংরা মন্তব্যের শিকার হচ্ছেন তা একদম খোলামেলা বলেছেন ফারিয়া শাহরিন।

 

 

শুক্রবার ১৩ আগস্ট নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে দেয়া এক স্ট্যাটাসে ফারিয়া শাহরিন লিখেছেন, মাঝেমাঝে মনে হয় মিডিয়ায় যদি না আসতাম তাহলে কি কারো সাহস হতো আমাকে গালি দেয়ার? কোনো নষ্টামি, লুইচ্চামি না করেও দিন শেষে শুনতে হয় তু বে.. মা… চা… বে বিদেশ গেছোস, কত টাকা কামাইলি? কার ফ্ল্যাটে উঠলি, প্রতি রাতের রেট কত, মদ থাকলে সরায়ে ফেল, কার কার বিছানা গরম করলি?

 

 

ফারিয়া বলেন, অনেক সেলিব্রেটি হয়তো এসব ইগনোর করতে পারেন কিন্তু আমি পারি না। রক্ত উঠে যায় মাথায়। এই যে এতো গুলো বছর ভালো থাকলাম এতো অনেস্ট থাকলাম। কত মানুষ কত টাকার লোভ দেখাইলো নিজেকে তাও কন্ট্রোল করলাম। দিনশেষে কি পেলাম আমি, মা* নামক একটা উপাধি। আর কিছু না, খুব কষ্ট হয়, কিছু মানুষের জন্য মানুষের এইভাবে কথা বলার সাহস হয়। ছোট বোন এর কনভোকেশনের জন্য পাড়ি জমালাম যুক্তরাষ্ট্রে নোংরা কথার শিকার হচ্ছি প্রতিনিয়ত।