শিগগিরই সিবিআই ডাকবে রিয়াকে

বিনোদন ডেস্ক : তদন্তের জন্য সুশান্ত মৃত্যু ইস্যুতে এরইমধ্যে মাঠে নেমেছে সিবিআই। ৩৪ বছর বয়সী এই অভিনেতার মৃত্যুর পেছনে কারও হাত আছে কিনা, নাকি তিনি আত্মহত্যা করেছেন! এই প্রশ্নের উত্তরই খুঁজে বেড়াচ্ছেন তদন্ত কর্মকর্তারা।

তবে রিয়া চক্রবর্তী বা তার পরিবারের কেউ এখনও সিবিআইয়ের সমন পাননি বলে জানালেন তার আইনজীবী। সিবিআই সূত্রেও জানা গিয়েছে, তারা এখনও রিয়াকে তলব করেনি। তবে খুব শিগগিরই প্রয়াত এই অভিনেতার প্রেমিকাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে সিবিআই সূত্রে জানানো হয়েছে।

রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া এবং তার টাকা তছরুপ করার অভিযোগ এনে পাটনায় এফআইআর দায়ের করেছিলেন সুশান্তের বাবা কে কে সিং। যে তদন্ত পরে সিবিআইকে হস্তান্তর করা হয়।

আজ সান্টাক্রুজের কলিনায় ডিআরডিও-র গেস্টহাউসে জিজ্ঞাসাবাদের জন্য সিবিআইয়ের গোয়েন্দারা ডেকে পাঠিয়েছিলেন অভিনেতার অ্যাকাউন্ট্যান্ট রজত মেবতীকে। আজ ডিআরডিও-র গেস্টহাউসে ফের জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি, পাচক নীরজ সিংহ এবং পরিচারক দীপেশ সবন্তকে।

গতকাল পাঁচ ঘণ্টারও বেশি সময় ধরে তাঁদের সঙ্গে কথা বলেছিলেন সিবিআইয়ের গোয়েন্দারা। গত ১৪ জুন যখন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্তের দেহ মেলে, তখন এই তিন জনেই সেই বাড়িতে ছিলেন।

দু’দিন ধরে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট ঘুরে দেখার পরে আজ সিবিআইয়ের একটি দল যায় আন্ধেরির ওয়াটারস্টোন হোটেলে। এই রিসর্টে দু’মাস ছিলেন সুশান্ত। গত কালও এই রিসর্টে গিয়েছিলেন সিবিআই গোয়েন্দারা। কিন্তু রিসর্টের কোনও কর্মী ছিলেন না বলে ফিরে আসেন তারা।