সারিকা এবার ভালোবাসা আর অনুভূতির গল্পে

বিনোদন প্রতিবেদক : অলিকের চাকরি পরিবর্তন করা নেশার মত হয়ে গিয়েছে। এর কারণ মানিয়ে নিতে না পারা। অফিসে কোনো দুর্নীতি বা অসঙ্গতি অলিকের পছন্দ নয়। কিন্তু বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রিনি, অলিকের এমন হুটহাট ডিসিশান মেনে নিতে পারে না। এ নিয়ে রিনি ও অলিকের মধ্যে সবসময় ঝগড়া লেগেই থাকে।

রিনি বিশ্বাস করে ইমোশন ট্রান্সফরমেশনের সবচেয়ে ভাইটাল ক্রিয়েশন হচ্ছে ঝগড়া। তবে এর মধ্যে একটা কিন্তু আছে! এই ট্রান্সফরমেশনকে বেশি সময় ধরে রাখা যাবে না। এই বিশ্বাস থেকেই তাদের সম্পর্কটার একটা গভীরতা রয়েছে। প্রেম, ভালবাসা নিয়ে কবি সাহিত্যিকেরা বিস্তর গবেষণা করে লিখে ক্লান্ত হয়ে হাল ছেড়ে দিয়েছেন এর ব্যাখ্যা বিশ্লেষণে।

রিনির এটাই বিশ্বাস। তবে অলিক বিশ্বাস করে, একটি ‘গোলাপ’ প্রেমের অনেক সমস্যাই সমাধান করে দিতে পারে। এমনই ভালোবাসা আর অনুভূতির গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘হৃদয়ে কোলাহল’। এতে অলিকের চরিত্রে অভিনয় করেছেন শাওন আর রিনির চরিত্রে অভিনয় করেছেন সারিকা।

সম্প্রতি এই নাটকের শুটিংয়ের মধ্যে দিয়ে কাজে ফিরেন সারিকা। অয়ন চোধুরীর রচনায় নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন এসকে শুভ এবং শফিকুল ইসলাম। সারিকা, সৈয়দ জামান শাওন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শিশির, বৃষ্টি রহমান, সখরিও মন্ডল প্রমুখ। নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে অবমুক্ত করা হবে বলে জানিয়েছেন নির্মাতা।