সালমান খানকে হত্যা করার পরিকল্পনা ফাঁস

বিনোদন ডেস্ক : বলিউড সুপাস্টার সালমান খানকে খুনের চেষ্টা করে যাচ্ছিলো এক কুখ্যাত গ্যাংয়ের শার্প শুটার। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে। বেশ কিছুদিন ধরেই সালমান খুনের ষড়যন্ত্র করছিলো এই শার্প শুটার।

কিন্তু সম্প্রতি এক রেশন ডিলারের খুনের তদন্তে ধরা পড়ে যায় সেই শার্প শুটার। যার ফলে সালমানকে হত্যার সব পরিকল্পনা ভেস্তে যায়। প্রতিবেদনে বলা হয়, পুলিশের হাতে গ্রেপ্তার সালমান খানকে হত্যার পরিকল্পনাকারীর নাম রাহুল ওরফে সাঙ্গা ওরফে বাবা ওরফে সুন্নি।

সে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের একজন সদস্য। গত ২৪ জুন ভারতের উত্তর প্রদেশের ফরিদাবাদের প্রবীণ নামে রেশন ডিলারকে খুন করে রাহুল। গত ১৫ আগস্ট পুলিশ তাকে উত্তরাখণ্ড থেকে বন্দুকসহ গ্রেপ্তার করে।

পুলিশি জিজ্ঞাসাবাদে সালমানকে খুনের পরিকল্পনাও করছিলো বলে চাঞ্চল্যকর তথ্য দিয়েছে রাহুল। এ প্রসঙ্গে ডিসিপি হেডকোয়ার্টার রাজেশ দুগ্গাল জানিয়েছেন, চলতি বছরের জানুয়ারি মাসে মুম্বাই যায় রাহুল। সেখানে বান্দ্রায় সালমান খানের বাড়ির আশপাশে কয়েকদিন রেকি করে সে।

কিন্তু পরে লকডাউনের কারণে সালমান খানকে দৃশ্যের নাগালে পায়নি সে। রাজস্থানের একটি জেলে বন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নির্দেশেই এ কাজ কতে যাচ্ছিল রাহুল দাবি রাজেশ দুগ্গালের। সালমানের ওপর রাহুল বা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কেন এমন ক্ষোভ তা জানার চেষ্টা করছে পুলিশ।