সুশান্তকে খুবই ভালবাসত রিয়া

বিনোদন ডেস্ক : সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলা যদি বিহার থেকে মুম্বাইয়ে স্থানান্তরিত না করা হয় তবে কিছুতেই বিচার পাবেন না রিয়া। মঙ্গলবার সুপ্রিম কোর্টে এ ভাবেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর হয়ে আর্জি জানালেন তাঁর আইনজীবী শ্যাম ডিভান।

সুশান্ত মামলা বিহার থেকে মুম্বাইয়ে সরিয়ে আনার জন্য শীর্ষ আদালতে আবেদন জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী। এদিন ছিল সেই মামলার শুনানির দ্বিতীয় দিন। বিহার পুলিশ, মুম্বাই পুলিশ এবং মহারাষ্ট্র সরকার— এই তিন পক্ষের কৌঁসুলির উপস্থিতিতে গতকাল প্রায় তিন ঘণ্টা ধরে চলে শুনানি।

শীর্ষ আদালত কোনও ফয়সালা শোনায়নি, রায় স্থগিত রেখেছে। বৃহস্পতিবারের মধ্যে সব পক্ষের বক্তব্য লিখিত ভাবে জানাতে হবে। পরবর্তী শুনানি বৃহস্পতিবার, ১৩ অগস্ট। এসময় রিয়ার আইনজীবী শীর্ষ আদালতে বলেন, তাঁর মক্কেল রিয়া সুশান্তকে খুবই ভালবাসতেন।

তাঁর মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি তিনি। শ্যাম ডিভান বলেন, বিভিন্ন মাধ্যমে রিয়াকে নিয়ে চরম ট্রল চলছে। পাশাপাশি, সুশান্তের মৃত্যুর ৩৮ দিন পরে কেন পটনার রাজেন্দ্রনগর থানায় এফআইআর দায়ের করলেন সুশান্তের পরিবার, তা নিয়েও প্রশ্ন তুলেছেন শ্যাম।

শীর্ষ আদালতে তিনি বলেন, সুশান্তের বাবা প্রভাবশালী আত্মীয়দের মাধ্যমে রিয়াকে এই মামলায় জড়ানোর চেষ্টা করছেন, তাই মামলা যদি বিহার থেকে মুম্বাইয়ে স্থানান্তরিত করানা হয় তবে কিছুতেই বিচার পাবেন না রিয়া। সব পক্ষের বক্তব্য শোনার পর শীর্ষ আদালত জানায়, রিয়া চক্রবর্তী অভিযুক্ত, না প্রত্যক্ষদর্শী, নাকি ষড়যন্ত্রের শিকার তা এখনও জানা না গেলেও যেহেতু তিনি সুপ্রিম কোর্টের কাছে মামলা বিহার থেকে মুম্বাই নিয়ে আসার আবেদন জানিয়েছেন, তাই তা খতিয়ে দেখা হচ্ছে।