শুটিংয়ে ৮ সহকারী নিয়ে আইটেম গার্ল

0
11

বিনোদন ডেস্ক : ফরিদপুরে গেল কয়েকদিন আগেই শুরু হয়েছে ‘বীরত্ব’ ছবির শুটিং। ছবিটিতে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন ও নিশাত সালওয়া। এটি পরিচালনা করছেন সাইদুল ইসলাম। গতকাল ছবিটির আইটেম গানে অংশ নিতে ফরিদপুর যান ঢালিউডের আলোচিত ও সমালোচিত নায়িকা মিষ্টি জান্নাত।

একদিনের শুটিংয়ের জন্য এই নায়িকা নিজের সঙ্গে সেখানে নিয়ে যান ৮ জন সহকারীকে। একজন নায়িকার সঙ্গে ৮ সহকারী গিয়ে সেটে হাজির হওয়ায় বিব্রত সবাই। কে এই নায়িকা! ওই শুটিং সেটে উপস্থিত কেউ কেউ বলছেন, একে তো নতুন নায়িকা, এখনো তেমন কোনো আলোচিত ছবি মুক্তি পায়নি তার।

তিনি নাকি সঙ্গে করে এনেছেন ৮ জন সহকারী! এই বিষয়ে মিষ্টি জান্নাত গণমাধ্যমে জানান, রাত ৯টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত টানা শুটিং করেছেন। আট সহকারীর প্রসঙ্গ উঠতেই কিছুটা ক্ষিপ্ত হয়ে ওঠেন মিষ্টি জান্নাত। তিনি বলেন, অ্যাসিস্ট্যান্ট আর ম্যানেজারের টাকা তো ইউনিট দেয় না, আমিই দিই।

তাদের খাবারও শুটিং ইউনিটের বাইরে থেকে আনা হয়েছিল। তিনি আরও বলেন, ঢাকা থেকে অনেক দূর। তা ছাড়া অন্য সমস্যার কারণে আমার একটু প্রোটেকশনও দরকার হয়। মানুষ আমাকে মাঝে মধ্যে হুমকি দিয়েছিল।

পরিবারের সবাই এ জন্য ভয়ে আছেন। ঢাকার বাইরে শুটিং থাকলে তাই ভিআইপি প্রোটেকশন থাকে। ‘বীরত্ব’ ছবির শুটিংয়ের ব্যবস্থাপনার ত্রুটি ছিল বলে জানান মিষ্টি জান্নাত। তাই শুটিং ইউনিটের কিছু খাননি তিনি।