হানিমুনে যাচ্ছেন করোনাজয়ী নায়িকা তমা

0
11

বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে সেই মহাম্রি কাটিয়ে এখন তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন বলে জানা যায়। গেল বছরের ৯ মার্চ তমা মির্জার বাগদান হয়। এরপর ৬ মে রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

বিয়ের পর হানিমুনে যাওয়ার পরিকল্পনা থাকলেও ব্যস্ততার কারণে এত দিন যাওয়া হয়নি। আর তার স্বামী হিশাম চিশতী একজন ব্যবসায়ী, বাস করেন কানাডার টরন্টোতে। যার কারণে খুব একটা সময়ও পাননি। তবে তমা মির্জার স্বামী গত মাসের ২৫ সেপ্টেম্বর তিনি দেশে এসেছেন।

এখন নতুন স্বাভাবিকেই স্বাস্থ্যবিধি মেনে হানিমুনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই নায়িকা। আগামী ১১ অক্টোবর সাত দিনের জন্য হানিমুনের উদ্দেশে দুবাই যাচ্ছেন এই নায়িকা। তিনি বলেন, পরিকল্পনা করে আমাদের কোথাও যাওয়া হয়নি। আমার বরের হাতে যখন সময় থাকে, তখন আমি শুটিংয়ে ব্যস্ত।

আবার আমার হাতে যখন সময় থাকে, তখন তার সময় থাকে না। এ ছাড়া কোনো উদ্দেশ্য ছাড়া আমাদের কোথাও যাওয়া হয়নি। দুজনের হাতে এখন পর্যাপ্ত সময় আছে।এ কারণে এবার পরিকল্পনা করেছি হানিমুনে যাব।

উল্লেখ্য, ২০১০ সালে এম‌ বি মা‌নিক প‌রিচা‌লিত ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ঢালিউডে আত্মপ্রকাশ করেন তিনি। ‘মনে প্রাণে আছো তুমি’, ‘পালাবার পথ নেই’, ‘মানিক রতন দুই ভাই’, ‘ছোট্ট সংসার’ ইত্যাদি ছবিতে অভিনয় করেছেন তিনি। শাহ‌নেওয়‌াজ কাকলী প‌রিচা‌লিত ‘নদীজন’ ছবিতে অভিনয় করে পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চল‌চ্চিত্র পুরস্কার পে‌য়ে‌ছেন তমা মির্জা।