লাস্যময়ী অভিনেত্রী সানজানা

অভিনেত্রী সানজানা

বিনোদন ডেস্ক : কলকাতায় দাদা-দাদির সঙ্গে দেখা করতে এসেছিলেন ওপার বাংলার লাস্যময়ী অভিনেত্রী সানজানা ব্যানার্জি। যদিও সানজানার জন্ম ও বেড়ে ওঠা ওমানের রাজধানী মাসকটে। তারপরও কলকাতায় আসার সুবাদে তখনই সুযোগ পেয়ে যান শ্রী-ভেঙ্কটেশ ফিল্মসের চলচ্চিত্রে। ২০১৮ সালের ১৩ জুলাই তার প্রথম ছবি ‘ফিদা’ মুক্তি পায়। ছবিটিতে ইয়াশের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

 

সানজানার পরিবার ওমানের মাসকটে থাকেন। সেখানেই সানজানা তার পড়াশোনা শেষ করেছেন। এরপর নিজের শহর কলকাতায় এসে রীতিমত নায়িকা বনে যান। তিনি কলকাতায় স্নাতক গবেষণাও চালাচ্ছেন। সানজানা তার ব্যক্তিগত জীবনকে খুব ব্যক্তিগত রাখেন, এখনই কাউকে ডেটিং করছেন না। সানজানা বিড়াল খুব পছন্দ করে এবং তার “জো” নামে একটি বিড়ালও রয়েছে।

সানজানা তার ডায়েটটি কঠোরভাবে অনুসরণ করে এবং সঠিক চিত্র পেতে তার খাদ্যাভাস বজায় রাখে। সঞ্জনার আয়ের প্রধান উত্স মডেলিং, সিনেমা। তিনি প্রতি ছবিতে ১০-২০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

তার আনুমানিক সম্পদের পরিমাণ প্রায় ২ কোটি টাকা। এই অভিনেত্রী বর্তমানে বিলাসবহুল জীবনযাপন করছেন। সানজানার (অভিনেত্রী সানজানা) সংগ্রহে কয়েকটি বিলাসবহুল গাড়ি থাকলেও সেগুলো সম্পর্কে তেমন কোন তথ্য পাওয়া যায় নি।

 

যেভাবে সুস্থ থাকবেন প্রচন্ড গরমে

সতর্ক না হলে সাধারণ পানিশূন্যতা, বদহজম থেকে হিটস্ট্রোকের মতো সমস্যায়ও পড়তে পারেন যে কেউ এই গরমে। কারণ গরমে পুড়ছে গোটা দেশ। রাজশাহী, যশোর, কুষ্টিয়া, খুলনা অঞ্চলের ওপর দিয়ে মাঝারি থেকে তীব্র তাপপ্রবাহ বয়ে যাচ্ছে।

 

আর রাজশাহী ও খুলনা বিভাগের অবশিষ্টাংশসহ ঢাকা, চট্টগ্রাম, ময়মনসিংহ, রংপুর, সিলেট ও বরিশাল বিভাগের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে। আবহাওয়াবিদরা বলছেন, এই তীব্র তাপমাত্রা চলতি সপ্তাহের শেষ পর্যন্ত চলবে। কিন্তু এই প্রচণ্ড গরমে দেখা যায় শিশু ও বৃদ্ধসহ বিভিন্ন বয়সের মানুষ অসুস্থ হয়ে পড়েন।

 

মানবশরীরের অভ্যন্তরীণ তাপমাত্রা ৩৭ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকে, কিন্তু তার জন্য সুদিং বা শীতল তাপমাত্রা হচ্ছে ২০ থেকে ২৭ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে। আর বাতাসে আর্দ্রতার পরিমাণ ৬০ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে থাকলে মানবশরীরের সহ্যসীমার মধ্যে থাকে।…

Related Post:
মিথ্যাচারের অভিযোগ নুসরাতের বিরুদ্ধে