মাগুরায় সাকিবের নিষেধাজ্ঞা শেষে আনন্দ মিছিল

0
20

নিজস্ব প্রতিবেদক : সাকিব আল হাসানের নিষেধাজ্ঞার শেষ দিন আজ বুধবার। রাত পোহালেই আবার বাংলাদেশের ক্রিকেটের অবিচ্ছেদ্য অংশ হয়ে যাবেন দেশের ক্রিকেটের এই পোস্টারবয়। নতুন করে শুরু করবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

সাকিবের নিষেধাজ্ঞা শেষ হওয়ায় তার নিজ জেলা মাগুরায় আনন্দ মিছিল হয়েছে। এসময় করা হয়েছে মিষ্টি বিতরণ। এ বিষয়ে শহরের সাকিব ভক্ত মনিরুল ইসলাম বলেন, সাকিব মানেই বাংলাদেশ, সাকিব মানেই জয়। সাকিব না থাকায় বাংলাদেশ দলের অনেক ক্ষতি হয়েছে।

তাই আমরা সাকিবের বীরের বেশে ফেরাকে সাধুবাদ জানাই। সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, এতদিন সাকিব বাংলাদেশ দলের বাইরে ছিল। বুধবার তার নিষেধাজ্ঞার শেষ দিন। তাই সাকিব ভক্তরা খুব খুশি। এ খুশিতে সবাই আনন্দ উল্লাস করছে।

আমি সাকিব ভক্তদের মিষ্টি মুখ করিয়েছি। সবাই সাকিবের জন্য দোয়া করবেন সে যেন আগামী দিনগুলোতে বাংলাদেশের জন্য আরও সমৃদ্ধি বয়ে আনতে পারে। ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও আকসুকে না জানানোয় গত বছরের ২৯ অক্টোবর সাকিবকে নিষিদ্ধ করে আইসিসি। মূল শাস্তি ছিল দুই বছরের নিষেধাজ্ঞা, তবে এক বছরের নিষেধাজ্ঞা ছিল স্থগিত। আজই শেষ হচ্ছে সাকিবের নিষেধাজ্ঞা ।