দক্ষিণী নায়িকা রাশমিকা বলিউড নায়িকাদের চেয়েও এগিয়ে

বিনোদন ডেস্ক : এই মুহূর্তে তরুণ প্রজন্মের জাতীয় ক্রাশ দক্ষিণী সিনেমার নায়িকা রাশমিকা মন্দনা। দীপিকা, ক্যাটরিনা, দিশা পাটানির মতো বলিউডের তাবড় তাবড় নায়িকাকে পিছনে ফেলে দিয়েছেন এই নায়িকা। সার্চ ইঞ্জিন গুগলে ‘ন্যাশনাল ক্রাশ অব ইন্ডিয়া’ লিখে সার্চ করলে রাশমিকার ছবিই ভেসে উঠে। তবে গ্ল্যামার দুনিয়া মানেই বলিউড নয়, আর বলিউডে তন্ন তন্ন করে খুঁজলেও রাশমিকাকে খুঁজে পাওয়া যাবে না।

 

কারণ এখনও বলিউডে পা রাখেননি তিনি। তিনি মূলত কন্নড় ফিল্মের নায়িকা। ২০১৬ সালে কন্নড় ফিল্ম ‘কিরিক পার্টি’তে তিনি ডেবিউ করেন। কন্নড় ছাড়া তেলুগু ফিল্মেও চুটিয়ে কাজ করছেন তিনি। তাকে দর্শকেরা এতটাই পছন্দ করেছেন যে এই অল্প সময়ের মধ্যেই তিনি ১০০ কোটি টাকার মালিক হয়ে গিয়েছেন। সারা ভারত খুঁজলেও এমন কোনও অভিনেত্রী পাওয়া যাবে না যিনি এই অল্প সময়ে এত টাকা উপার্জন করে ফেলেছেন। রাশমিকার জন্ম কর্নাটকের বিরাজপেটে।

 

কলেজে পড়ার সময় থেকেই পড়াশোনার পাশাপাশি মডেলিং করতেন। প্রচুর বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাকে। বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় তার একটা ছবি দেখেই কন্নড় ফিল্ম ‘কিরিক পার্টি’র পরিচালকের পছন্দ হয়ে গিয়েছিল তাকে। পরিচালক নিজেই তাকে ফিল্মের প্রস্তাব দেন।সেই ছবিতে নায়ক ছিলেন রক্ষিত শেট্টি। ছবিতে কাজ করতে গিয়েই দুজনের মধ্যে প্রণয় তৈরি হয়। এরপর ২০১৭ সালে সেই নায়ককেই বিয়ে করেন রাশমিকা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তাদের বিচ্ছেদও হয়ে যায়।

 

গ্ল্যামার দুনিয়ায় আসার পর থেকে এখনও পিছন ফিরে তাকাতে হয়নি রাশমিকাকে। এখনও পর্যন্ত তার প্রতিটা ফিল্মই বাণিজ্যিক ভাবে দারুণ সফল। খুব দ্রুত ক্যারিয়ারে উত্থান ঘটা রাশমিকা এতদিন কর্নাটকের ক্রাশ হিসাবেই পরিচিত ছিলেন। এ বার কর্নাটকের পাশাপাশি ন্যাশনাল ক্রাশও হয়ে উঠলেন। কেন রশ্মিকাকে নিয়ে এত কাটাছেঁড়া? এর পিছনে অবশ্যই রয়েছে তার দুর্দান্ত অন স্ক্রিন পারফরম্যান্স।

 

তা ছাড়াও আরও একটি কারণ তাকে ন্যাশনাল ক্রাশ করে তুলেছে। তার অসম্ভব মিষ্টি হাসি। তার হাসিতে নাকি জাদু রয়েছে। আর ভুবন ভোলানো সেই হাসিতেই মজেছে তরুণ প্রজন্ম। তার নাম দিয়ে এত পরিমাণ সার্চ হয়েছে গুগলে যে তিনিই এখন ন্যাশনাল ক্রাশ। এর আগে বলি অভিনত্রী দিশা পাটানি হয়েছিলেন ন্যাশনাল ক্রাশ। সেই দৌড়ে দিশাকেও পিছনে ফেলে এগিয়ে এলেন রাশমিকা।

 

দেশের তরুণ প্রজন্ম যার ভক্ত তিনি আবার হৃতিক রোশনের খুব বড় ভক্ত। সম্প্রতি হৃতিকের ‘ওয়ার’ ছবির গান ‘ঘুঙরু’তে নেচে ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেটা ভাইরালও হয়ে যায়। সম্প্রতি ভেঙ্কি কুদুমালার পরিচালনায় তেলুগু ছবি ‘ভীষ্ম’ মুক্তি পেয়েছে। সেই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রাশমিকা। ছবির শ্যুটিংয়ে ইটালি গিয়েছিলেন তিনি। সেখানেই পছন্দের অভিনেতার নাচের ঢঙে ‘ঘুঙরু’ গানে নেচেছেন। এছাড়া আগামী বছরে কন্নড়, তামিল এবং তেলুগু মিলিয়ে আরও ৪টি নতুন ফিল্ম মুক্তি পেতে চলেছে তার। যে ভাবে রাশমিকা এগোচ্ছেন তাতে খুব তাড়াতাড়িই বলিউডে তিনি সুযোগ পেয়ে যাবেন. তার বলি ডেবিউয়ের জন্য দেশ জুড়ে অপেক্ষায় রয়েছেন তার লক্ষ লক্ষ ভক্ত।