চারদিকে বুবলীকে নিয়ে চলছে গুঞ্জন

0
38

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীর দেখা মিলছে না প্রায় অনেক দিন ধরেই। প্রায় দেড় বছরেরও বেশি সময় ধরে তিনি লোকচক্ষুর আড়ালে রয়েছেন। কোনো সিনেমা কিংবা কোনো অনুষ্ঠান, কোথাও দেখা মিলছে না তার। এরমধ্যে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জনই উঠেছে।

এছাড়াও গুঞ্জন উঠেছে মা হতে চলেছেন বুবলী! কিন্তু এসব গুঞ্জনের বিপরীতে এখন পর্যন্ত মুখ খুলেননি এই নায়িকা। কোথাও দেখা না মিললেও এই নায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব। মাঝেমধ্যেই বিভিন্ন শুভেচ্ছা বার্তা পোস্ট করেন। সেইসাথে নিজের ছবিও প্রকাশ করেন।

১০ মাস আগে আড়ালে যাওয়ার সময় বুবলীকে যারা দেখেছেন, নতুন লুকের এই বুবলীকে এখন চিনতে কষ্টই হবে তাদের। আগের বুবলীর সঙ্গে এখনকার বুবলীর অনেকটাই অমিল। ছবি দেখে বোঝা যাচ্ছে, ওজন কমেছে। আরো ফিট হয়েছেন তিনি।

বুবলীর নতুন লুকের এই ছবি তুলেছেন রফিকুল ইসলাম রাফ। তিনি ফ্যাশন ফটোগ্রাফার। জানা গেছে, গত ২০ ডিসেম্বর বেইলি রোডে তার স্টুডিওতে গিয়ে ছবি তুলেছেন বুবলী। এতে করে এই নায়িকার দেশে অবস্থানের বিষয়টি আরও পরিষ্কার হয়েছে।

তবে দেশে থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে ফটোগ্রাফার রাফের কথায়, ডিসেম্বরের ২০ তারিখে বুবলী আমার স্টুডিওতে এসেছিলেন। এসে বললেন, আমাকে নিয়ে চারদিকে গুঞ্জন চলছে, কথা হচ্ছে। অবশ্য এসব নিয়ে মাথা ঘামাই না আমি। শিগগির নতুনভাবে কাজে নামব।

ওজন কমিয়েছি, শারীরিক গঠনও ঠিকঠাক করেছি। এখন নতুনভাবে কাজ আসতে চাই। কাজ দিয়ে প্রমাণ করতে চাই। এ জন্য নতুন লুকের ছবি তোলা লাগবে। এই ফটোগ্রাফার জানান, বুবলী দারুণভাবে নিজেকে প্রস্তুত করেছেন। তিনটি লুকে তার ছবি তোলা হয়েছে। তারই একটি লুক প্রকাশ করেছেন এই তারকা।

প্রসঙ্গত, ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শবনম বুবলী। এতে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বুবলী অভিনীত ১০টি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে মোট ৯টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।