সানি লিওনের পানিতে ফটোশুট, ছড়ালেন উষ্ণতা

0
19

বিনোদন ডেস্ক : যতদূর চোখ যায়, শুধুই পানি। তারই মাঝে একটি নৌকা। সেখানে বসে সানি লিওন। খোলা চুল, শান্ত দুটি চোখ, কপালে চন্দন টিপ। এই সানি যেন অন্যান্য দিনের চেয়ে একটু আলাদা। চেনা পরিধির খানিক বাইরে। তার পরনে লাল এবং সোনালি রঙের ব্লাউজ এবং একই রঙের ছোট ঝুলের কেরালার মুণ্ডু শাড়ির মতো এক ধরনের পোশাক।

সেটির আঁচল নেই এবং দেখতে কিছুটা স্কার্টের মতো। এই ফিউশন পোশাকের সঙ্গেই কানে পরেছেন সোনার দুল, পায়ে সোনার নুপুর, দু’হাত ভরতি লাল চুড়ি। কেরলে এমন সাজেই ফটোশুট করেছেন অভিনেত্রী। ‘স্প্লিটসভিলা’ শো-এর শুটিংয়ের জন্য আপাতত সেখানেই রয়েছেন তিনি। নিজের এই ছবিগুলি ইনস্টাগ্রামে পোস্ট করে অনুরাগীদের তাক লাগালেন সানি। বিখ্যাত সেলিব্রিটি ডিজাইনার এবং স্টাইলিস্ট হিতেন্দ্র কপোপারা সাজিয়ে তুলেছেন সানিকে। শোয়ের জন্য তিনি সানির সঙ্গেই থাকছেন।

সানির এই অবতারে মুগ্ধ অনুরাগীরা। ছবিগুলি পোস্ট করার মাত্র ৩ ঘণ্টার মধ্যেই ১ লক্ষ ছাড়িয়ে গিয়েছে লাইকের সংখ্যা। কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসা এবং ভালবাসায়। কেরালায় যাওয়ার পর থেকেই বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামের পারদ চড়াচ্ছেন সানি। কখনও অবলীলায় সুইমিং পুলে পড়ে যাচ্ছেন, কখনও আবার নীল জলে নীল রঙের বিকিনি পরে অবসর যাপন করছেন তিনি।